এবার হিন্দি গানে ইমরান

বগুড়া নিউজ ২৪ঃ সময়টা খুব ভালোই যাচ্ছে এই প্রজন্মের জনপ্রিয় সংগতীশিল্পী ইমরান মাহমুদুলের। সংগীতশিল্পীর সঙ্গে সংগীত পরিচালকও তিনি। অডিও, মিউজিক ভিডিও থেকে সিনেমার গান, সবখানেই তার স্পষ্ট দাপট। বর্তমানে ইউরোপে থাকা অবস্থাই এলো এক বড় সুখবর। এবার নাকি মৌলিক হিন্দি গান গায়ছেন বাংলাদেশের এ সংগীতশিল্পী।

এর আগে ভারতের পশ্চিমবঙ্গেও তার পদচারণ পড়েছে। গান করেছেন সেখানেও। আবার কিছুদিন আগে প্রথম ইন্ডিয়ান আইডল অভিজিৎ সাওয়ান্তের সঙ্গে কোলাবোরেশন করেছেন তিনি। তবে এবার নতুন রুপে, ভারতের মুম্বাই এর প্রতিষ্ঠান অ্যালিগ্যান্ট আই মিউজিক প্রকাশ করছে তার প্রথম হিন্দি গান। আগামী ২৭ মে প্রকাশ হতে যাচ্ছে ‘ম্যানু দাস্তু’ শিরোনামের সেই গান।

গানটি সুর ও সংগীত করেছেন রাহুল অঞ্জন ও লিখেছেন রজত। ইতোমধ্যে গানটির ব্যয়বহুল ভিডিও নির্মাণ হয়েছে। যেখানে মডেল হয়েছেন নন্দিনী শর্মা ও অনুজ সাইনি। নির্মাণ করেছেন আমান নটিয়াল।

গানটি নিয়ে ইমরান বলেন, ‘আসলে পৃথিবীটা তো এখন একেবারে উন্মুক্ত। বিশ্বজুড়ে কাজের সুযোগ রয়েছে। সেই সুবাদেই মুম্বাইয়ের এই প্রস্তাবটি পাই। মাস ছয়েক আগে গানটির রেকর্ডিং করেছি। তখনই ভিডিওর কাজে মুম্বাই যাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে যাওয়া হয়নি। এ জন্য আমাকে ছাড়াই শুটিং হয়েছে।’

তবে ইমরান ভক্তদের হতাশ হওয়ার সুযোগ নেই। গায়ক জানালেন, সামনে আরও কয়েকটি গান আসবে এই প্রতিষ্ঠান থেকে। তখন তিনি নিজেই মডেল হবেন ভিডিওতে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
মে ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি   জুন »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১