বগুড়ায় বুষ্টার ডোজ দিবসে টিকাদান কর্মসূচি শুরু

ষ্টাফ রিপোর্টারঃ বুষ্টার ডোজ দিবসে বগুড়া জেলায় ২লাখ ১১ হাজার ৫শ জনকে টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। মঙ্গলবার সকাল থেকে জেলার ১২ উপজেলার ৩৮৯ টি কেন্দ্রে টিকা প্রদান করা হচ্ছে। ২য় খোঁজ দেয়ার ৪ মাস পূর্ণ হয়েছে এমন ব্যক্তিদের করোনার ৩য় ডোজ দেয়া হয়েছে।

সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে নারী পুরুষদের ভীড় দেখা গেছে। জেলার ১২ উপজেলার ১০৯ ইউনিয়নের ৩২৭ কেন্দ্র সহ চার পৌরসভার ৪৮ কেন্দ্রে স্বাস্থ্য কর্মীরা টিকা প্রদান করছেন।

জেলায় ১৪ জুলাই পর্যন্ত প্রথম ডোজ পেয়েছেন ২৮ লাখ ৩৮ হাজার ২৬৯ জন, ২য় ডোজ পেয়েছেন ২৭ লাখ ৬ হাজার ৮৫০ জন, বুষ্টার ডোজ পেয়েছেন ৬ লাখ ৪৪ হাজার ৮২ জন।  মঙ্গলবার যারা টিকা নিতে পারবেন না তাদের আগামী ২দিন টিকা প্রদান করা হবে।

এদিকে সহজেই টিকা পেয়ে খুশি স্থানীয়রা। তাদের টিকা নিয়ে কোন সমস্যা হয়নি, ভালো আছেন বলে জানান টিকা গ্রহিতারা। সকাল সাড়ে ১০ টায় সদরের গোকুল টিইউ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে টিকা প্রদান কর্মসূচী পরিদর্শন করেন জেলার সিভিল সার্জন ডাঃ শফিউল আজম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু। এসময় গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া উপস্থিত ছিলেন।

বগুড়ার সিভিল সার্জন ডাঃ শফিউল আজম জানান, জেলায় ইতিমধ্যে ৭০.৫ শতাংশ মানুষ টিকা গ্রহণ করেছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ