বগুড়ায় ১১ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বগুড়ায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের মাদকবিরোধী পৃথক অভিযানে ১১ কেজি গাঁজাসহ ৫ জন মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে পৃথক অভিযানে তাদের গাঁজাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-শাজাহানপুর উপজেলার গোহাইল এলাকার মোঃ জাহাঙ্গীর আলম (৩৮), সদরের বারপুর মধ্যপাড়ার মোছাঃ হেলেনা বেগম (৩০), নন্দীগ্রাম উপজেলার মোঃ নাসির মন্ডল (৩২), শাজাহানপুর উপজেলার মিন্টু হোসেন (৩৩), কুমিল্লার কোতোয়ালী থানার মোছাঃ সেলিনা বেগম (৪৫)।

ডিবি পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ৮ টায় শহরের মাটিডালি বিমান মোড় এলাকায় ডিবি বগুড়ার ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে অভিযান চালিয়ে মোঃ জাহাঙ্গীর আলম ও মোছাঃ হেলেনা বেগমকে দেড় কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। এছাড়া শেরপুর উপজেলার ধর্মগ্রাম দনিপাড়া সাকিনস্থ বগুড়া-ঢাকাগামী মহাসড়কের উপর থেকে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ নাসির মন্ডল, বগুড়ার নিশ্চিন্তপুর চারমাথা মোড় থেকে ১ কেজি গাঁজাসহ মিন্টু হোসেন এবং শুক্রবার সকালে পৌরসভার ছিলিমপুর এলাকায় পাকা রাস্তার পার্শ্বে থেকে ৭ কেজি গাঁজাসহ সেলিনা বেগমকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর, শেরপুর ও শাজাহানপুর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও ডিবি বগুড়ার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ