রাজাবাজার আড়ৎদার ও ব্যবসায়ী সমিতির কার্যকরী পরিষদের অভিষেক

স্টাফ রিপোর্টার : বগুড়া পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম বাদশা বলেছেন, দলমত নির্বিশেষে সকলের সহযোগিতায় বগুড়া পৌরসভাকে একটি আধুনিক শহর এবং গ্রীন সিটি-কিন সিটি হিসেবে গড়ে তুলতে চাই। এই বগুড়া সর্বস্তরের মানুষের বগুড়া। তাই বগুড়া পৌরসভার উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, বগুড়া পৌরসভার আয়তন ৭০ বর্গকিলোমিটার। বিশাল আয়তনের বগুড়া পৌরসভা হলেও অন্যান্য পৌরসভার মতোই বগুড়া পৌরসভা সরকারি বরাদ্দ পেয়ে থাকে। তাই সামর্থ অনুযায়ি বগুড়া পৌরসভার উন্নয়ন কর্মকান্ড করা হচ্ছে। তিনি বগুড়া পৌরসভাকে একটি পরিস্কার ও পরিচ্ছন্ন পৌরসভা উপহার দিতে ব্যবসায়ীসহ সংশ্লিষ্ট সকলকে নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলার জন্য অনুরোধ জানান। আজ শনিবার রাত ৮টার দিকে সমিতির কার্যালয় চত্বরে বগুড়া রাজাবাজার আড়ৎদার ও ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কার্যকরি পরিষদের অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোঃ খালেদ খানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বগুড়া চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোঃ সাইরুল ইসলাম, সমিতির উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী তোফাজ্জল হোসেন, খাইরুজ্জামান মোল্লাসহ অন্যান্য উপদেষ্টামন্ডলীর সদস্য। এর আগে সমিতির নবনির্বাচিত সভাপতি সেলিম রেজা শানু এবং সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি পৌর মেয়র মোঃ রেজাউল করিম বাদশা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ