ময়মনসিংহের  গফরগাঁও দুর্বৃত্তদের  আগুনে মালামালসহ  দোকান পুড়ে ছাড়খাড়

দিলীপ কুমার  দাস: ময়মনসিংহের  গফরগাঁও  পাগলা  থানাধীন  দত্তের বাজার ইউনিয়নের বারইগাও  গ্রামে রাতের অন্ধকারে  শিব্বির এন্টারপ্রাইজ নামে  বীজ ও কীটনাশকের  একটি  দোকানে দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে  দিয়েছে  বলে অভিযোগ  উঠেছে। অগ্নিকাণ্ডে  নগদ টাকাসহ  প্রায়  সারে ৪ লাখ  টাকার ক্ষয়ক্ষতি  হয়েছে ।
এ ঘটনায় শনিবার রাতে দোকান মালিক শিব্বির আহম্মেদ  (৫০) বাদী হয়ে  পাগলা থানায়  একটি অভিযোগ  দায়ের  করেছেন। দোকান মালিক শিব্বির  আহম্মেদ  সাংবাদিকদের জানান,শুক্রবার  রাত সারে ৮ টার নাগাদ  আমি দোকান বন্ধ  করে  মাত্র  দুইশ  গজ পাশে দত্তের নাজারে যাই। কিছুক্ষণ পরেই  তার স্ত্রী  ফোন করে  জানান,দোকানে আগুন  লেগেছে।
এ ঘটনায় শনিবার রাতে দোকান মালিক শিব্বির আহম্মেদ (৫০) বাদি হয়ে পাগলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ক্ষতিগ্রস্থ দোকান মালিক শিব্বির আহমেদ সাংবাদিকদের জানান, শুক্রবার রাত সাড়ে ৮টা নাগাদ আমি দোকান বন্ধ করে মাত্র ২’শ গজ পাশে দত্তের বাজারে যাই। কিছুক্ষণ তার স্ত্রী তাকে ফোন করে জানান, দোকানে আগুন লেগেছে।
তখন আমি তরিঘরি বাজার থেকে চলে আসি। এ সময় আমরা ডাক চিৎকার দিলে আসপাশের লোকজন ছুটে আসে তখন তাদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হই কিন্তু ততক্ষণে দোকানের মালামাল ও ক্যাশে থাকা আনুমানিক ২০ হাজার টাকা পুড়ে ছাই হয়ে যায়। কেউ শত্র“তা করে আগুন লাগিয়ে দেয় বলে ধারনা শিব্বির আহম্দে ও তার স্ত্রীর।
পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ