রাজশাহীতে নৌকা ডুবির ১০ দিনেও মেলেনি ৩ কৃষকের খোঁজ

মঈন উদ্দীন: রাজশাহীর মহানগরীর তালাইমারীর সাতবাড়িয়া এলাকার পদ্মায় নদীতে গত ১১ সেপেটম্বর নৌকা ডুবির ঘটনায় ২৫ জন প্রাণে বেঁচে গেলেও ক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছেন- সাদেক, নজু ও নবী। তারা সবাই কৃষি শ্রমিক।
পদ্মার চরে ১০ নম্বর এলাকায় পতিত জমিতে মাশকলাইয়ের বীজ বপনের উদ্দ্যেশে ঘটনার দিন সকাল ৬টার দিকে রেওনা হয় সাতবাড়িয়া এলাকা থেকে। নৌকা কিছু দূর যেতেই দুর্ঘটনার কবলে পড়ে। এতে অন্যদেও উদ্ধার করা গেলেও তিনজন নিখোঁজ হন। নিখোঁজ ব্যক্তিদের বাড়িতে স্বজনদের শোকের মাতন থামছে না। নিখোঁজ নজু ও সাদেকের বাড়ি পাশাপাশি। নজুর বাড়িতে গিয়ে সাদেকের স্বজনদের আহাজারি শোনা যায়। স্বজনরা ধরেই নিয়েছেন নিখোঁজ তিনজনই মারা গেছেন। তাই স্বজনদের আশা, শেষ দেখা দেখে দাফন করার।
নিখোঁজ নজুর ছেলে শামিম জানান, ‘আমরাও অনেক খুঁজেছি, পাইনি। আমার মা, ভাই-বোনেরা নদীর ধারে গিয়ে কান্না করছে প্রতিদিন। বাড়িতেও স্বজনরাও এসে কান্না করছে। ঘটনার দিন থেকে বাড়িতে শোকের মাতন চলছে। ফায়ার সার্ভিসের পরে আমিও খুঁজেছি; কিন্তু আব্বাকে পাইনি। নিখোঁজের ১০ দিন হতে গেলো। আমরা ধরেই নিয়েছি; তিনি আর বেঁচে নেই। আমরা চাচ্ছি আব্বার দেহটা পেলে কবর দেব।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ