নওগাঁয় ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

নওগাঁ প্রতিনিধিঃ  নওগাঁয় রাস্তায় গাছ ফেলে বিভিন্ন পরিবহনে ডাকাতির সাথে জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- জেলার মান্দা উপজেলার চকজামদই গ্রামের লুৎফর রহমান এর ছেলে তারেক হৃদয় (২৫), মোয়াই গ্রামের জুয়েল (২৬), নিয়ামতপুর উপজেলার ভবানিপুর দাশপাড়া গ্রামের নুরুজ্জামান সাগর (২৮), পরানপুর গ্রামের বিকাশ (২৬), পোরশা উপজেলার শোভাপুর গ্রামের মেহেদী (২১) এবং মহাদেবপুর উপজেলার চককন্দপপুর গ্রামের হায়দার আলী (২৩)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, গত রোববার (৩০অক্টোবর) রাত ২টার দিকে জেলার মহাদেবপুর উপজেলার সুলতানপুর নামক স্থানে পাকারাস্তার ওপর ৮-১০ জন ডাকাত সদস্য গাছ কেটে রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করে। এসময় ওই রাস্তায় যাওয়া মাইক্রোবাস ও পিকআপ আটকিয়ে লোকজনদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ৮-১০টি মোবাইল ফোন এবং নগদ ২৮ হাজার টাকা লুট করে নেয়। এসময় তাদের মারপিট করা হয়।

ঘটনার পর বুধবার (২ অক্টোবর) মহাদেবপুর থানার দুলালপাড়া গ্রামের আবুল কালাম আজাদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার পর জড়িতদের শনাক্ত করতে পুলিশ মাঠে নেমে আন্তঃজেলা ডাকাত দলের ছয়সদস্যকে গ্রেফতার করে। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত বেশকিছু দেশীয় অস্ত্র এবং তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এর সাথে যারা জড়িত তাদের আটকের চেষ্টা চলছে। গ্রেফতার ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) জয়ব্রত, মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসানসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও জেলার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০