নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক

নওগাঁর ধামইরহাট সীমান্তে চোরাচালান ও অপরাধ দমনে ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত ও পতাকা বৈঠক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

বুধবার (৯ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে পত্নীতলা ১৪ বিজিবির অধীনে উপজেলার শিমুলতলী বিওপির সীমান্ত পিলার ২৫৮/৬ এসআর নিকটবর্তী রামচন্দ্রপুর এলাকায় এ পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বাংলাদেশের ১৬ সদস্য বিশিষ্ঠ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন পত্নীতলা ১৪ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল হামিদ উদ্দিন পিএসসি এবং ১১ সদস্য বিশিষ্ঠ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ভারতের আরাদপুর ১৬৪ ব্যাটালিয়ন কমান্ড্যান্ট শ্রী সঞ্জয় কুমার মিশ্রা।

বৈঠকের বিষয়ে জানতে চাইলে পত্নীতলা ১৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মো. হামিদ উদ্দিন বলেন, সীমান্তে অবৈধ অনুপ্রবেশ, সীমান্ত লঙ্ঘন, চোরাচালান ও অপরাধ কমাতে বিজিবি এবং বিএসএফ কমান্ডার পর্যায়ে এ সৌজন্য সাক্ষাত ও পতাকা বেঠকের আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, বৈঠকে সীমান্তবর্তী জনসাধারনের নিরাপত্তা এবং সীমান্তে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে উভয় বিএসএফ একত্বতা পোষণ করেন। প্রায় ৩ঘন্টাব্যাপি সৌহার্দ্যপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে বৈঠক শেষ হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০