বগুড়ায় ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে আবারও বিক্ষোভ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ঘোষিত ছাত্রলীগ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছেন একাংশের নেতাকর্মীরা। সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যা পৌণে ৬ টার দিকে বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেন বিক্ষোভকারীরা। এ সময় তারা কমিটির সভাপতি ও সম্পাদককে অযোগ্য ঘোষণা করে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন।

সমাবেশে বগুড়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবাইদুল্লাহ সরকার স্বপনের সভাপতিত্বে এসময় বগুড়া পৌর ছাত্রলীগের সভাপতি সুজিত কুমার দাস,ধুনট উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার, শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু সহ প্রায় ১৫ ইউনিটের দায়িত্বশীল নেতারা বক্তব্য রাখেন।

এসময় তারা বলেন, অযোগ্য সভাপতি ও সম্পাদক দ্বারা বগুড়া জেলা ছাত্রলীগ কমিটি করা হয়েছে। এক্ষেত্রে ত্যাগী ছাত্রনেতাদের মূল্যায়ন করা হয়নি। বগুড়ার দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতা বাকেরে অডিও কল রেকর্ড প্রমাণ করে অর্থের বিনিময়ে বাইরের মানুষকে পদ দেয়া হয়েছে।

এসময় নেতারা অভিযোগ করে বলেন, নতুন কমিটিতে ব্যবসায়ী,অনুপ্রবেশকারী,মাদক কারবারী ও ছিনতাইকারীদের জায়গা দেওয়া হয়েছে। এতে সারাদেশে বগুড়া ছাত্রলীগসহ বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হয়েছে।  অযোগ্য এই কমিটি বাতিল না হওয়া পর্যন্ত ধারাবাহিক কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দেন ছাত্রলীগ নেতারা।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে নতুন কমিটিতে পদ পাওয়া সহ-সভাপতি, মিথিলেস প্রসাদ,আহসান হাবিব শুভ,নূর মোহাম্মাদ,রাকিবুল হাসান, সিদ্ধার্থ কুমার সাহাসহ সাংগঠনিক সম্পাদক আল ইমরান ও মিনহাজুল ইসলাম সজল উপস্থিত ছিলেন৷

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০