বগুড়ায় এ্যাডভোকেট বার সমিতির নির্বাচনে মতিন-রোমান পরিষদের প্যানেল পরিচিতি

ষ্টাফ রিপোর্টারঃ আগামী ২৫ নভেম্বর বগুড়া জেলা এ্যাডভোকেট বার সমিতির নির্বাচন উপলক্ষে মতিন-রোমান পরিষদের প্যানেল পরিচিতি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাতে মতিয়ার রহমান বার ভবনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ এ আয়োজন করে।

এতে সভাপতির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক সভাপতি ও বগুড়া বারের সভাপতি এ্যাডভোকেট আব্দুল মতিন। এসময় আরো বক্তব্য রাখেন প্যানেলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এ্যাডভোকেট এ. এইচ. এম গোলাম রব্বানী খান রোমান, গোলাম ফারুক, কামরুন্নাহার ডেইজী (জিপি), কাজী রবিউল আলম মিঠু, আসরাফ হুমাইন, উৎপল কুমার বাগচি, আতিয়া কান্ত বর্মন, খোদাবক্স তালুকদার, আশরাফুন নাহার স্বপ্না, লাইজনি আরা লিনা, আশেকুর রহমান সুজন, নুরুস সালাম সাগর, নাসিম আহম্মেদ, তাইফুর রহমান চারু, হযরত আলী, আনোয়ার হোসেন পায়েল, বিনয় কুমার দাস বিশু, বিজন কুমার সাহা, আমিনুজ্জামান আঙ্গুর, শাহ মো. ওয়ালেদ, নুরুন্নবী, জহুরুল ইসলাম, লিমন সরকারসহ প্রমুখ। সভা পরিচালনা করেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এ্যাডভোকেট নরেশ চন্দ্র মূখার্জ্জী।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মতিন-রোমান প্যানেলকে ভোট দিয়ে বিজয়ী করলে আইনজীবীদের পেশাগত মান উন্নয়ন হবে। সভায় বারের আইনজীবীদের চেম্বার ও হলরুম নির্মান, সবার জন্য একটি বহুতল ভবন নির্মানের জন্য আইনমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বঙ্গবন্ধুর আদর্শে যারা অনুপ্রানিত তারা নিশ্চই সকল বিভ্রান্তি ও গুজবে কান না দিয়ে এই পরিষদে ভোট দেয়ার জন্য আহ্বান জানান তারা। ইতিপূর্বে এ্যাডভোকেট মতিন এবং গোলাম রব্বানী খান রোমান নির্বাচিত হয়েছেন এবং বারের উন্নয়নে অনেক অবদান রেখেছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০