বগুড়ায় বিদেশি পিস্তল ও ইয়াবাসহ হাড়ি জুয়েল গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় বিদেশি পিস্তল ও ইয়াবাসহ একাধিক মামলার আসামি জুয়েল চন্দ্র ওরফে হাড়ি জুয়েল (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৮ নভেম্বর) দুপুর ৩ টার দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১২ টার দিকে শহরের শিববাটি কালিমন্দির এলাকা থেকে সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ (ডিবি) যৌথ অভিযানে তাকে করে৷

জুয়েল চন্দ্র সদর উপজেলার সাবগ্রাম মালিপাড়া গ্রামের মনোরঞ্জন ওরফে কালিপদের ছেলে।

পুলিশের দাবি, জুয়েল চন্দ্র হত্যা,অস্ত্র ও মাদকসহ চার মামলার আসামি ও পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। এরআগেও তিনি একাধিকবার গ্রেপ্তার হলেও জামিনে এসে আবারও অপকর্মে জড়িয়ে পড়েন।

বগুড়া পুলিশের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শিববাটি কালিমন্দির এলাকায় অভিযান চালানো হয়। থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ এই অভিযানে নির্মানাধীন এক বাড়ির নিচতলা থেকে জুয়লকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছে থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি,পিস্তলের ম্যাগাজিন ও ৬৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল জানায় তিনি দীর্ঘদিন যাবত সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছেন। এজন্য তিনি শিববাটি এলাকায় বিদেশি অস্ত্র ও মাদকসহ অবস্থান করছিলেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) শরাফত ইসলাম জানান, গ্রেপ্তার জুয়েল তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী৷ নিখুঁত তথ্যের ওপর ভিত্তি করে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে রিমান্ডে নিয়ে তাকে অধিকা জিজ্ঞাসা করা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০