‘আওয়ামী লীগ জনগণের শক্তিতে শক্তিশালী’

বগুড়া নিউজ ২৪ঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের শক্তিতে শক্তিশালী। যারা ষড়যন্ত্র করে বন্দুকের নল দিয়ে ক্ষমতায় আসছে, তারা ষড়যন্ত্র করেই যাচ্ছে।

ঢাকায় সমাবেশে জান-মালের কোনো ক্ষতি করে বিশৃঙ্খলা তৈরি করলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে।

বুধবার দুপুরে নরসিংদীর মনোহরদী থানার নতুন ভবনের সময় বিএনপির আগামী ১০ ডিসেম্বর ঢাকা দখল এবং ক্ষমতা দখলের পরিকল্পনার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে পুলিশ প্রশাসনে আধুনিকায়ন করা হয়েছে। পুলিশ এখন তাদের দক্ষতার শীর্ষে রয়েছে। দেশে কোনো সন্ত্রাস ও চাদাঁবাজদের জায়গা নেই। তারা যেই দলেরই হোক, তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশনা রয়েছে।

তিনি বলেন, মাদক আমাদের তরুণ প্রজন্মকে ধ্বংস করে ফেলছে। মাদকের জন্য সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হয়েছে। এক্ষেত্রে কঠোর থেকে কঠোরতম ব্যবস্থা নেয়া হচ্ছে। তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, অন্যান্যদের মধ্যে নরসিংদী-২ আসনের এমপি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, শিবপুরের এমপি জহিরুল হক ভূইয়া মোহন, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০