বগুড়ায় ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে ছাত্র-গণসমাবেশ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে ছাত্র-গণসমাবেশ করা কয়েছে। বুধবার বেলা ১১টার দিকে শহরের সাতমাথা মুজিব মঞ্চে তৃনমূল ছাত্রলীগের নেতাকর্মীরা এ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, সদস্য অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু। গণসমাবেশে নেতারা জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে অযোগ্য বলে একাত্ততা ঘোষনা করেন।

সমাবেশে বক্তব্য রাখেন নিহত ছাত্রলীগ নেতা তাকবীরের মা আফরোজা ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অসীম কুমারা রায়, ছাত্রলীগ নেতা কে এম মোজাম্মেল হোসাইন বুলবুল, জাকিউল ইসলাম জনি, রাকিবুল ইসলাম রঞ্জু, ওবায়দুল্লাহ সরকার স্বপন, শামীম হোসেন,  আব্দুল রাব্বী স্বাধীন, সুজিত কুমার দাসসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন প্রেস নোটের মাধ্যমে বগুড়া জেলা শাখার এই কমিটি ঘোষনা করা হয়েছে। অযোগ্য সভাপতি ও সম্পাদক দ্বারা বগুড়া জেলা ছাত্রলীগ কমিটি করা হয়েছে। এক্ষেত্রে ত্যাগী ছাত্রনেতাদের মূল্যায়ন করা হয়নি। অর্থের বিনিময়ে বাইরের মানুষকে পদ দেয়া হয়েছে। নতুন কমিটিতে ব্যবসায়ী, অনুপ্রবেশকারী, মাদক কারবারী ও ছিনতাইকারীদের জায়গা দেওয়া হয়েছে। যা আমাদের মেনে নেয়ার মত নয়। এতে বগুড়া ছাত্রলীগসহ বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হয়েছে। অযোগ্য এই কমিটি বাতিল না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন বলে তারা জানান।

এদিকে বগুড়া জেলা ছাত্রলীগের অন্তর্গত দুই ইউনিটের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। দুই ইউনিট হলো-বগুড়া সদর উপজেলা এবং সরকারি আজিজুল হক কলেজ শাখা। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল মাহিদুল জয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০