এবার রাজশাহীতে ধর্মঘটে গেল যাত্রীবাহী ছোট যানবাহন

ষ্টাফ রিপোর্টারঃ রাজশাহীতে বাসের পর এবার ধর্মঘটে যাত্রীবাহী ছোট যানবাহনগুলোও। সকল সড়কে অবাদ চলাচল ও হয়রানিমুক্ত রেজিস্টেশনের দাবিতে অনিদিষ্টকালের জন্য ধর্মঘটে গেছে সিএনজি চালিত অটোরিকশা ও ত্রিহুল এবং হিউম্যান হলার-লেগুনা মালিক সমিতি।  শুক্রবার সকাল থেকে তারা ধর্মঘট শুরু করে। ফলে রাজশাহীতে এই যাত্রীবাহী ছোট যানবহনগুলো চলাচল করছে না।

রাজশাহীর অভ্যন্তরীণ রুটে এইসব যানবাহনগুলো চলাচল করে থাকে। রাজশাহী সিএনজি চালিত অটোরিকশা (মিশুক) মালিক সমিতির সহ-সভাপতি আহসান হাবিব বলেন, সিএনজি চালিত অটোরিকশা ও ত্রিহুল এবং হিউম্যান হলার ও লেগুনা জেলার অভ্যন্তরণী রুটে চলাচল করে। কিন্তু সকল সড়কে আমরা অবাদে চলাচল করতে পারি না। বাধা দেওয়া হয়। এছাড়াও নতুন অটোরিকশা কেনা হলে তার রেজিস্টেশন করতে হয়রানির শিকার হতে হয়। এ কারণে আমরা ধর্মঘটে যেতে বাধ্য হয়েছি।

তিনি আরও বলেন, দুই দফা দাবির বিষয়ে বৃহস্পতিবার রাতে মালিক সমিতির যৌথ বৈঠক হয়। সেই বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার সকাল থেকে অনিদিষ্টকালের জন্য ধর্মঘট শুরু হয়েছে।  তবে প্রশাসনের পক্ষ থেকে দাবি মানার আশ্বাস পেলে ধর্মঘট প্রত্যাহার করা হবে বলে জানান তিনি। এর একদিন আগে বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগের আট জেলায় অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু হয়। এতে রাজশাহী থেকে সব যাত্রীবাহী বাস ও পণ্যবাহী যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১