নেত্রকোনায় ভাসমান ও ছিন্নমুল পরিবারের মাঝে কম্বল বিতরণ জেলা প্রশাসক

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিনিধি: কয়েক দিন ধরে নেত্রকোনায় শীতের তীব্রতা বেড়েছে কয়েক গুণ। এ অবস্থায় শীত নিবারণে হিমশিম খেতে হচ্ছে সাধারণ মানুষকে। সবচেয়ে দুর্ভোগে রয়েছেন ভাসমান ও ছিন্নমূল মানুষ। এসব অসহায় শীতার্ত মানুষের দুর্বিষহ কষ্টের কথা ভেবেই মঙ্গলবার রাতে হাড় কাঁপানো শীত উপেক্ষা করে গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে যান নেত্রকোনার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, ‘প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নেত্রকোনায় এ বছর ৪৪ হাজার ৬০০ কম্বল দেওয়া হয়েছে। এরই মধ্যে এসব কম্বল জেলার ৮৬টি ইউনিয়ন ও পাঁচটি পৌরসভায় জনপ্রতিনিধিদের মাধ্যমে বিতরণ করা হয়েছে। এর বাইরে যারা সরকারি শীতবস্ত্র পাননি আমরা তাদের মধ্যে কম্বল পৌঁছে দিচ্ছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে।’ পরে জেলা শহরের পারলা বাসস্ট্যান্ড, রেলস্টেশন ও রাজুরবাজার বেড়িবাঁধ এলাকায় শীতে কাঁপতে থাকা ভাসমান ও ছিন্নমূল অসহায় মানুষদের দুই শতাধিক কম্বল বিতরণ করেন।

এ সময় নেত্রকোনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা আক্তারসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিকে শীতবস্ত্র পেয়ে খুশিতে মেতে ওঠেন অসহায় মানুষগুলো। এ সময় তারা জেলা প্রশাসকের জন্য মঙ্গল কামনা করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ