বাংলাদেশ ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের নির্বাচনে ইদ্রজিৎ সভাপতি কাজী বোরহান সাধারন সম্পাদক নির্বাচিত

বিপুল উৎসাহ উদ্দীপনার মাঝে বাংলাদেশ ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের ২০২৩ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। ৬ জানুয়ারী শুক্রবার নিজস্ব মিলনায়তনে, ২০২৩-২৪ সালের কমিটির নতুন নেতৃত্ব নির্বাচনের জন্য ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ৯:০০ ঘটিকা থেকে বিকেল ৪:০০ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার স্বপন দাশগুপ্ত সহ নির্বাচন কমিশনার কাজী হান্নান ও নির্বাচন কমিশনার হাসান হাফিজ।
মোট ১৫৮ জন ভোটারের মধ্যে ১৫০ জন ভোটার ভোট দেন। ভোট গণনা শেষে নব নির্বাচিত বিজয়ী প্রার্থীদরে নাম ঘোষনা করা হয়। তারা হলেন-

সভাপতি পদে ইন্দ্রজিৎ কুমার ঘোষ মোট প্রাপ্ত ভোট ৭৩ টি তার নিকটতম শফিউদ্দিন আহমেদ বিটু পয়েছেনে ৫৩ টি ভোট । সাধারণ সম্পাদক পদে কাজী বোরহান উদ্দিন, পয়েছেনে মোট ৯১টি ভোট তার নিকটতম প্রতদ্বিন্দী জীবন আমীর এর প্রাপ্ত ভোট ৫৬টি।

আরো যারা বিজয়ী হয়েছেন- সহ-সভাপতি পদে ঃ নাসিম সিকদার, প্রাপ্ত ভোট ১০২ টি। জাহিদ উদ্দিন আহাম্মেদ সাইমন, প্রাপ্ত ভোট ৭৪ টি।

যুগ্ন-সম্পাদক ঃ বাবুল তালুকদার, প্রাপ্ত ভোট ১০০ টি। দেলোয়ার হোসেন বাদল, প্রাপ্ত ভোট ৮৭ টি।

সাংগঠনিক সম্পাদক পদে মোবারক হোসেন ৮২ ভোট পয়েে নর্বিাচতি হয়ছেনে তার নিকটতম র্প্রাথী মোঃ মাসুদ পারভেজ মিলন পয়েছেনে ৫৮টি ভোট।

অর্থ সম্পাদক পদে আব্দুল আজিজ ফারুকী নর্বিাচতি তার প্রাপ্ত ভোট ৮৯ টি, নিকটতম র্প্রাথী মোঃ সোহেল রেজা পয়েছেনে ৫৫ টি ভোট।

দপ্তর সম্পাদকপদেে মোঃ রফিকুল ইসলাম নর্বিাচতি তার প্রাপ্ত ভোট ৯০ টি। তার নিকটতম র্প্রাথী রফিক উদ্দিন এনায়েত এর প্রাপ্ত ভোট ৫৬ টি।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আব্দুল্লাহ আল মমীন (বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ঃ এম খোকন সিকদার, প্রাপ্ত ভোট ৮০ টি।তার নিকটতম শেখ এনামুল হক, ভোট পয়েছেনে ৬৭ টি।

নির্বাহী সদস্য ঃ আল আমিন লিয়ন, প্রাপ্ত ভোট ১১০টি, মোঃ মহুবার রহমান, প্রাপ্ত ভোট ৯১ টি, মশিউর রহমান সুমন, প্রাপ্ত ভোট ৮৪ টি, এস এ মাসুম, প্রাপ্ত ভোট ৭৭ টি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ