তারেক-জোবায়দার সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের সম্পত্তি ক্রোকের আদেশের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ করেছে ছাত্রদল।

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করে ছাত্রদল। এ সময় তারা সম্পত্তি ক্রোকের আদেশ দেওয়া বিচারপতির কুশপুত্তলিকা দাহ করে।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় গত ৫ জানুয়ারি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের স্থাবর-অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের আদেশ দেন আদালত।

সিনিয়র স্পেশাল জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামান এ আদেশ দেন। রায়ের পরই বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠন প্রতিবাদ জানিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় বিএনপি কার্যালয়ের সামনে ছাত্রদল বিক্ষোভ মিছিল করেছে।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, দেশের জনগণ যখন গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারে রাজপথে নেমে এসেছে ঠিক তখনই রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে তারেক রহমান ও তার সহধর্মিণীর বিরুদ্ধে সাজানো মামলায় এই রায় দিয়েছেন। তারেক রহমানকে নিয়ে কোনো ষড়যন্ত্র করে এখন আর লাভ হবে না, বরং এসব ফরমায়েশি রায় জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করে।

বিক্ষোভ সমাবেশে কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক রিয়াদ রহমান, হায়াত মাহমুদ জুয়েল, মঞ্জুরুল রিয়াদ, সাংস্কৃতিক সম্পাদক ফারুক আহমেদ, সহসম্পাদক তাইফুর রহমান ফুয়াদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, সদস্য শাহেদ, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মিল্লাদ হোসেন, ঢাকা পূর্বের বায়োজিদ হোসেন ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের সিনিয়র যুগ্ম সম্পাদক হাফিজ উদ্দিনসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ