বগুড়ায় যুবদলের বিক্ষোভ সমাবেশ

ষ্টাফ রিপোর্টারঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিশিষ্ট চিকিৎসক ডা. জোবায়দা রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকেলে শহরের নবাববাড়ী রোড় দলীয় কার্যালয়ের সামনে জেলা যুবদলের উদ্যোগে এ সবমাশে করা হয়।

জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র মো. রেজাউর করিম বাদশা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের ফরমায়েশি রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিশিষ্ট চিকিৎসক ডা. জোবায়দা রহমানকে ভয় দেখানো যাবে না। বিএনপিসহ সকল সহযোগি সংগঠন রাজপথে লড়াই করতে ভয় পায় না। এই সরকার সারা দেশে আমাদের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে। মামলা-হামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমানো যাবে না। অবিলম্বে এই সরকারকে দেশের সাধারণ জনগণ ক্ষমতা থেকে টেনে হেচড়ে নামাবে।

তিনি আরো বলেন, অতি দ্রুত এই ফরমায়েশি রায় বাতিল করতে হবে। তা না হলে এই বগুড়া থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে।

সংগঠনের জেলার যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চালনয় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাঈন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল ইসলাম শুভ, সদস্য সচিব আবু হাসান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমি, যুগ্ম আহ্বায়ক হারুনুর রশিদ সুজনসহ প্রমুখ।

এর আগে জেলা যুবদলের নেতাকর্মীরা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে। পরে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এদিন একই কর্মসূচির অংশ হিসেবে জেলা স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল পৃথক পৃথকভাবে বিক্ষোভ মিছিল করে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ