বগুড়ায় উপনির্বাচনকে ঘিরে ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সদর আসনের উপনির্বাচনকে ঘিরে ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে বগুড়া জেলা আ.লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।  বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহার সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু। পুরো আয়োজনের সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়।

বিশেষ এই বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেন, ‘ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকে সংসদ সদস্য পদে নির্বাচনের জন্য মনোনীত করেছেন। তাই বগুড়া জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের সব নেতাকর্মীদের মাঠে থেকে ভোট চাইতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীর উন্নয়নের সবদিকগুলো সাধারণ মানুষদের মাঝে প্রচারণার মাধ্যমে নৌকার পক্ষে গণজোয়ার তৈর করতে হবে। পাশাপাশি বগুড়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সদর উপজেলার সব মানুষদের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান এ নেতা।

ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভায় বগুড়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. জাকির হোসেন নবাব, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, উপ-প্রচার সম্পাদক রুমেল ভুঞা ও সদস্য আশরাফুল ইসলাম মন্টু উপস্থিত ছিলেন৷

এছাড়াও ছাত্রলীগ নেতাদের মধ্যে, বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রায়হান কবীর, বগুড়া সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান, বগুড়া শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সাব্বিরসহ সংগঠনটির জেলা ও উপজেলার প্রায় হাজারখানেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনপি নেতাদের সংসদ থেকে পদত্যাগ করার কারণে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসন শূন্য হয়। ফলে তৃতীয়বারের মতো আসনটিতে নির্বাচন দিতে হচ্ছে। এ আসনে ক্ষমতাসিন দল আওয়ামী লীগ থেকে সংগঠনটির জেলা শাখার সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুকে মনোনীত করা হয়েছে৷

তফসীল অনুযায়ী- শূন্য আসনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১৫ জানুয়ারি। আগামী ১ ফেব্রুয়ারি সবকটি আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ