আমাদের মতানৈক্য থাকতে পারে, তবে সবার লক্ষ্য দেশের উন্নয়ন করা:প্রশাসক সুনামগঞ্জ

জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্যসেবাকে রোড লেভেলে পৌঁছে দিয়েছেন। তারপরও অনেক ক্ষেত্রে কিছু সমস্যা থাকতে পারে।এ বিষয়টি খোঁজ নিয়ে দেখা হবে।
রবিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংগঠনের সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এসব কথা বলেন।
জেলা প্রশাসক আরও বলেন, আপনারা জানেন, যারা দায়িত্ব পালন করে না, তাদের এক দোষ। আর যারা দায়িত্ব পালন করেন, তাদের ১০ দোষ। আমাদের কাজের মতানৈক্য থাকতে পারে তবে লক্ষ্য একই। আর তা হলো দেশের উন্নয়ন করা। জাতির জনক আমাদের যে স্বপ্ন দেখিয়েছেন, একটি সুখি, উন্নত ও সমৃদ্ধশালী দেশ গড়তে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।
জেলা প্রশাসক বলেন, হাওরের ফসল রক্ষাবাঁধ, মৎস ও জীববৈচিত্র রক্ষায় প্রতি বছর সরকারের প্রচুর অর্থ ব্যয় রোধ করে কিভাবে পরিকল্পিত ও সমন্বিত উদ্যোগ গ্রহণ করা যায় সেই বিষয়টিও আমাদের ভাবতে হবে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, শহরে ব্যাটারি চালিত প্যাডেল রিকসা ও অনুমোদনহীন অতিরিক্ত ইজিবাইক বিষয়ে পৌরসভার মেয়রসহ সংশ্লিষ্টদের নিয়ে আলোচনা করে নিয়ন্ত্রণে নিয়ে আসার চেষ্ঠা করা হবে। এবং শহরের যানজট নিরসনের ব্যাপারেও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র মিঠুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সেলিম আহমেদ তালুকদার, সাবেক সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর, ইমরানুল হক চৌধুরী, দপ্তর সম্পাদক শহীদনূর আহমেদ, সদস্য সাহাবুদ্দিন আহমেদ, শামসুল কাদির মিছবাহ, লুৎফুর রহমান, দেওয়ান তাছাদ্দুক রাজা ইমন, আল আমিন সহ প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ