আগামীতে জনগণ বিএনপিকে সমুদ্রে নিক্ষেপ করবে: তথ্যমন্ত্রী

মঈন উদ্দীন: তথ্য ও সম্প্রচার মন্ত্রী আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, আগামীতে জনগণ বিএনপিকে সমুদ্রে নিক্ষেপ করবে, আমরা নির্বাচনে খেলে জিততে চাই। শনিবার বেলা সাড়ে ১১টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।
হাছান মাহমুদ বলেন, আমরা চাই সকল রাজনৈতিক দল নির্বাচনে আসুক। আমরা খেলে জিতে চাই। কিন্তু বিএনপি আসন্ন নির্বাচনকে কোনোভাবে প্রতিহতের কোনোরকম অপচেষ্টা করলে জনগণ তাদের সমুদ্রে নিক্ষেপ করবে।
বিএনপি পাকিস্তানের নির্বাচনের পদ্ধতি অনুসরণ করছে মন্তব্য করে আওয়ামী লীগের এ নেতা বলেন, নির্বাচন কোনো সরকার করে না। নির্বাচন আয়োজন করে নির্বাচন কমিশন। নির্বাচনকালীন সরকারের হাতে একটি পুলিশ কনস্টেবলও বদলি করার ক্ষমতা থাকে না। সমস্ত কিছুই ন্যাস্ত থাকে নির্বাচন কমিশনের ওপর। আর পাকিস্তান ছাড়া এখন তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি আর কোথাও নেই। এখন বিএনপি পাকিস্তানকে ফলো করছে।
বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে হাছান মাহমুদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির কোনো আশা নেই দেখে তারা বাহানা খুঁজছে। বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ