বরিশালে বিএনপির কমিটি বাতিলের দাবিতে কুশপুত্তলিকা দাহ

বরিশাল প্রতিনিধিঃ বরিশালে অর্থ বাণিজ্যের মাধ্যমে অযোগ্য, সু-সময়ের কোকিলদের নিয়ে গঠিত বিএনপির পৌর ও উপজেলা কমিটি গঠনের প্রতিবাদে বিক্ষোভ, ঝাড়ু মিছিল, কুশপুত্তলিকা দাহ করেছে পদবঞ্চিতরা। পাশাপাশি বরিশাল জেলা (উত্তর) বিএনপির আহ্বায়ক কমিটিকে বাতিল, অবাঞ্চিত এবং প্রত্যাখান করেছে বিক্ষোভকারী পদবঞ্চিতরা।

গত শনিবার বরিশাল সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে গৌরনদী উপজেলা, পৌর ও আগৈলঝাড়া উপজেলা, পৌর কমিটি বাতিলের দাবীতে এ কর্মসূচি পালন করে পদবঞ্চিতরা। এ সময় জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বাতিলের দাবী জানান তারা।

অপরদিকে মুলাদী উপজেলা ও পৌর বিএনপির কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটি ঘোষণা করা হয়েছে। পদবঞ্চিত বিএনপি নেতা কর্মীরা ক্ষিপ্ত হয়ে মুলাদী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষিত কমিটি প্রত্যাখান করে।

পরে তারা উপজেলায় আহ্বায়ক ও সদস্য সচিবের ছবিতে গলায় জুতার মালা পড়িয়ে ঝাড়ু মিছিল করে। গৌরনদী-পৌর, আগৈলঝাড়া-মুলাদী-পৌর বিএনপির কমিটি জেলা বিএনপির আহ্বায়ক দেওয়ান মো. শহিদুল্লাহ ও সদস্য সচিব মিজানুর রহমান মুকুল ষড়যন্ত্র করে মোটা অংকের টাকার বাণিজ্যের বিনিময়ে প্রকাশ্যে কমিটি ঘোষণা না করে গভির রাতে ফেসবুকের মাধ্যমে কমিটির তালিকা প্রকাশ করেন।

তৃণমূল নেতা কর্মীরা এ কমিটিকে প্রত্যাখ্যান করেছে। পাশাপাশি কমিটিগুলো বাতিল করে ত্যাগী ও যোগ্য নেতাদের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা না হলে তাদের বিক্ষোভ-সমাবেশ চালিয়ে যাবেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮