সিরাজগঞ্জে বিএনপির ৯৮৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১০

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে বিএনপির পদযাত্রা কর্মসূচির নামে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি, সরকারি কাজে বাঁধাসহ ১২টি মোটরসাইকেল ভাংচুর ও পোড়ানোর ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। জেলা বিএনপির ৩৮৬ নেতাকর্মীর নাম উল্লেখ করে ৯৮৬ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় এ দুটি মামলা করা হয়। এ মামলায় ইতিমধ্যেই ১০ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলো জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শাহরিয়ার শিপু, বিএনপি নেতা জহিরুল ইসলাম, হাবিব শেখ, শামছুল আলম, মুছা, কাওছার, নুরনবী, মিজান ও আল-আমিন।

সদর থানার ওসি হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার সকালে সদর উপজেলার পাইকপাড়া বাজারে কেন্দ্রীয় কর্মসূচির নামে বিএনপি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে এবং তারা ১২টি মোটরসাইকেল ভাংচুর ও পুড়িয়ে দেয়া হয়। এসব ঘটনায় ওইদিন রাতে সদর থানার এসআই সাইফুল ইসলাম ও কালিয়া হরিপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাদী এ পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এ মামলার পর পুলিশ ওই এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় এবং অন্যান্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮