সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনা সন্দেহজনক : র‌্যাব মহাপরিচালক

বগুড়া নিউজ ২৪ঃ গুলিস্তানে ভবন বিস্ফোরণের বিষয়ে র‌্যাব মহাপরিচালক এম. খুরশীদ হোসেন বলেন, সাম্প্রতিককালে বেশ কয়েকটি ঘটনা ঘটেছে। যেগুলো নিয়ে আমরা খুবই চিন্তিত।

মঙ্গলবার (৭ মার্চ) রাত পৌনে ৯টায় ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে ভবন বিস্ফোরণে হতাহতদের পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

র‌্যাব মহাপরিচালক বলেন, ‘নগরবাসীর জন্য আতঙ্কের কিছু নেই। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। তদন্ত না করে হুট করে কিছু বলা যাবে না। কিন্তু আমাদের কাছে সন্দেজনক মনে হচ্ছে। সেজন্য আমরা গোয়েন্দা নামিয়েছি, তারা খতিয়ে দেখবে বিষয়গুলো।’

এম. খুরশিদ হোসেন বলেন, ‘সাম্প্রতিককালে বেশ কয়েকটা ঘটনা ঘটেছে। সেগুলো নিয়ে আমরা খুবই চিন্তিত। বিষয়গুলোর সঙ্গে কোনো নাশকতা আছে কি না, জানার জন্য র‍্যাবের গোয়েন্দা টিম ইতোমধ্যে কাজ শুরু করেছে। কাজ করার পর বলতে পারব, আসলে ঘটনা কী।’

এর আগে মঙ্গলবার বিকেল ৪টা ৫০ মিনিটে গুলিস্তানের সিদ্দিকবাজারে ‘ক্যাফে কুইন’ নামে একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ভবনটির সাত তলার নিচতলায় ৮ থেকে ৯টি স্যানিটারির দোকান ছিল। বিস্ফোরণে সবগুলো দোকানই ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ছাড়া দ্বিতীয় ও তৃতীয় তলাতে এসব দোকানের গোডাউন ছিল। অন্যদিকে চতুর্থ তলা থেকে শুরু করে সাত তলা পর্যন্ত ছিল আবাসিক বাসাবাড়ি।

এ ঘটনায় এখন পর্যন্ত ১৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত শতাধিক। আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ