কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের কার্যক্রম পরিদর্শন করলেন আইজিপি

বগুড়া নিউজ ২৪ঃ পর্যটন কেন্দ্র কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশ কার্যক্রম পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বিপিএম বার, পিপিএম।

বুধবার সকালে ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের কার্যক্রম পরিদর্শনে আসেন তিনি। ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।  এসময় তার সহধর্মিণী বাংলাদেশ পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর সভানেত্রী ডা: তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়া অতিরিক্ত আইজিপি ও ট্যুরিস্ট পুলিশ প্রধান মো.হাবিবুর রহমান, বিপিএম বার,পিপিএম বার,বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম, পটুয়াখালী জেলা পুলিশ সুপার মো.সাইদুল ইসলাম বিপিএম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),ট্যুরিস্ট পুলিশ হেডকোয়ার্টার নাদিয়া ফারজানা, ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার ড. মো. আশরাফুর রহমান এবং অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ সহ ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়ন ও জোনের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ