বগুড়ায় বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সভাপতি মাহবুবুল-সম্পাদক ফারুক

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় বিসিএস সাধারণ শিক্ষা সমিতি জেলা ইউনিটের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সরকারি আজিজুল হক কলেজ অডিটোরিয়ামে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়।

এই ভোটে বগুড়া জেলায় কর্মরত ৯টি সরকারি কলেজের বিসিএস ক্যাডার  ৩৪৮ জন শিক্ষক তাদের ভোটাধীকার প্রয়োগ করেন।

বগুড়া বিসিএস সাধারণ শিক্ষা সমিতি জেলা ইউনিটের এই নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সরকারি আজিজুল হক কলেজের প্রাণিবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর এ.টি.এম. মাহবুবুল হান্নান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সরকারি শাহ এতেবারিয়া কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ।

এছাড়াও সহ-সভাপতি হয়েছেন সান্তাহার কলেজের অধ্যক্ষ প্রফেসর সাইফুল ইসলাম জোয়ারদার ও সরকারি আজিজুল হক কলেজের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক এনামুল হক। যুগ্ম সাধারণ সম্পাদক সরকারি আজিজুল হক কলেজের সহযোগী অধ্যাপক ড. রায়হান ইসলাম ও সহকারি অধ্যাপক ড. মনসুর আহমেদ নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের সহকারি অধ্যাপক আই আর এম সাজ্জাদ ও সরকারি আজিজুল হক কলেজের সহকারি অধ্যাপক ইব্রাহিম হোসেন।

এছাড়াও কোষাধ্যক্ষ হয়েছেন সরকারি আজিজুল হক কলেজের সহকারি অধ্যাপক ফিরোজ মিয়া, সমাজকল্যান সম্পাদক হয়েছেন সরকারি শাহ সুলতান কলেজের জেবুন্নিসা, প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন সরকারি আজিজুল হক কলেজের সহকারি অধ্যাপক মতিয়ার রহমান এবং সরকারি শাহ সুলতান কলেজের প্রভাষক খায়শেদ আলম শিপন।

তথ্য ও গবেষণা সম্পাদক হয়েছেন সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের সহকারি অধ্যাপক মোস্তাফিজুর রহমান ও দপ্তর সম্পাদক হয়েছেন সরকারি আজিজুল হক কলেজের প্রভাষক ওয়াল্লী উল্লাহ।

এছাড়াও এই কমিটিতে ১০ জন শিক্ষককে নির্বাহী সদস্য মনোনীত করা হয়েছে।

তারা হলেন, সরকারি শাহ সুলতান কলেজের সহযোগী অধ্যাপক ড. আবু সাঈদ, সরকারি আজিজুল হক কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ডা. গাজী তৌহিদুল আলম চৌধুরী, আরবি ও ইসলামী শিক্ষা বিভাগের আবু রক্কর ছিদ্দিক, সরকারি নাজির আকতার কলেজের সরকারি অধ্যাপক আব্দুল কাদের, সরকারি শাহ সুলতান কলেজের সহকারি অধ্যাপক এমদাদুল হক, মোস্তাফাবিয়া আলিয়া মাদ্রাসার সহকারি অধ্যাপক জি, এম শাসমুল আলম, সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের সহকারি অধ্যাপক শর্মিলা তানজিন লিজা, সহকারি অধ্যাপক রফিকুন্নবী, গাবতলী সরকারি কলেজের প্রভাষক শাহীনুর রহমান ও সান্তাহার সরকারি কলেজের প্রভাষক দেলোয়ার হোসেন।

বিসিএস সাধারণ শিক্ষা সমিতি বগুড়া জেলা ইউনিটের এই ভোটে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন রাজশাহী বিভাগ বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সহ-সভাপতি প্রফেসর ড. রুহুল কাদীর, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস উদ্দিন, মোস্তফা নাসিরুল আজম ও রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজের প্রভাষক খালেদা ইয়াসমিন।

পুরো আয়োজনে সার্বিক সহযোগিতা করেন সরকারি আজিজুল হক কলেজের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারি অধ্যাপক মোখলেছুর রহমান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ