বদলগাছীতে জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

নওগাঁ প্রতিনিধিঃ ‘স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকাল দশটার দিকে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী, বদলগাছী থানা পুলিশসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এরপর উপজেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমির আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শামসুল আলম খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, সাধারণ সম্পাদক ও পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান, সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা জবির উদ্দিন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাবাব ফারহান, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হকসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারী।

আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও বিকাল সাড়ে পাঁচটার দিকে বদলগাছী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ