হত্যা মামলায় বাবা-ছেলেসহ গ্রেপ্তার ৩

বগুড়া নিউজ২ ৪ঃ টাঙ্গাইলের কালিহাতীতে বৃদ্ধ আবুল হোসেন (৫৬) হত্যা মামলায় বাবা-ছেলেসহ তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২ মে) র‌্যাব-১৪ এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সোমবার (১ মে) গাজীপুর জেলার গাছা থানার বোর্ডবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন কালিহাতী উপজেলার সীমাকাছড়া পালিমা গ্রামের বাসিন্দা মকবুল হোসেন (৫০), তার ছেলে মো. শরিফ (৩০) ও মৃত জাবেদ আলীর ছেলে মো. মনির (৪৫)।

রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, আবুল হোসেন হত্যা মামলায় নিহতের চাচাতো ভাই ও ভাতিজাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার ভোর রাতে গাছা থানার বোর্ড বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের কালিহাতী থানা পুলিশের কাছে হস্তান্তর প্রক্রিয়াধীন।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পালিমা সীমাকাছরা গ্রামের মৃত রিয়াজ মণ্ডলের ছেলে আবুল হোসেন সেচ পাম্প লিজ নিয়ে চাষাবাদ করতেন। গত ২৭ এপ্রিল বৃহস্পতিবার ভোরে জমি সংক্রান্ত বিরোধে আবুল হোসেনকে ডেকে নেয় প্রতিপক্ষরা। কিছুক্ষণ পর আবুলকে ঘরের বারান্দায় রেখে পরিবারের সদস্যদের ডাক দিয়ে যান তারা। পরে নিহতের স্ত্রী বাইরে এসে দেখে আবুলের হাত মুখ গামছা দিয়ে বাঁধা। মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। তার ছেলেকে ডেকে নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, আবুলকে কীটনাশক খাওয়ানো হয়েছে। ওয়াশ করে কীটনাশক বের করে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক আবুলকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর নিহতের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ