মাকে হত্যার অভিযোগে র‌্যাবের হাতে গ্রেপ্তার ছেলে

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে কাঠের বাটামের আঘাতে মায়ের নিহতের ঘটনায় প্রধান আসামী ছেলে মো. মোমিনকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মো. মোমিন সারিয়াকান্দির সোলারতাইড় গ্রামের বাসিন্দা । নিহত নারীর নাম মোছা. কাজলী।

বুধবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প। র‌্যাব জানায়, গত ২৭ এপ্রিল পারিবারিক কলহের জের ধরে মো. মোমিন তার মেয়েকে কাঠের বাটাম দিয়ে মারতে যান। এ সময় সেটি ঠেকাতে গেলে মোছা. কাজলী বেগম মাথায় গুরুতর আঘাত পান। পরবর্তীতে তাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে(শজিমেক) ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় কাজলীর মৃত্যু হয়।

এ ঘটনার পর অভিযুক্তের ভাই বাদী হয়ে সারিয়াকান্দি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে র‌্যাব আসামীকে ধরতে তৎপরতা শুরু করে। পরে র‌্যাবের ঢাকা ও বগুড়া ক্যাম্পের যৌথ অভিযানে মোমিনকে কেরানীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন বলেন, গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ