মোদি হটানোর ডাক মমতার:’সব বিরোধী দল এক হয়ে যান’

বগুড়া নিউজ ২৪ঃ ভারতে আগামী ২০২৪ সালের লোকসভা নির্বাচনের এক বছর আগেই দেশটির বিরোধী দলগুলোকে এক ছাতার নীচে নিয়ে আসার ডাক দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তার মতে, বিরোধী ঐক্য গড়ে উঠলেই ভারতের কেন্দ্রে ক্ষমতাসীন নরেন্দ্র মোদি সরকারকে নয়াদিল্লি থেকে হটানো সম্ভব হবে।

হিন্দুস্তান টাইমস এর প্রতিবেদনে এ খবর দিয়ে বলা হয়েছে- আজ (শুক্রবার) মুর্শিদাবাদে অনুষ্ঠিত এক সভায় কেন্দ্রে ক্ষমতাসীন দল বিজেপিকে আক্রমণ করার সময় বিরোধী ঐক্য গড়ার বার্তা দেন মমতা। বছর ঘুরলেই লোকসভা নির্বাচন। তার আগে বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের আগ্রাসী মনোভাব ঠেকাতে দেশের সব বিজেপি বিরোধী দলকে এক সুতোয় বাঁধার আহ্বান জানিয়েছেন তিনি।

প্রতিবেদনে বলা হয়- উক্ত সভা থেকে মমতার অভিযোগ, রামের নামে বিজেপি ভারতকে ভাগ করছে। কেন্দ্রীয় এজেন্সিকে নিজেদের স্বার্থে ব্যবহার করে বিরোধীদের কোণঠাসা করার চেষ্টা করা হচ্ছে। সেটা ঠেকাতে বিরোধীদের একত্রিত হওয়াটা অতি জরুরি বলে বুঝিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি বলেছেন, “সব বিরোধী দল এক হয়ে যান। ওয়ান টু ওয়ান ফাইট হোক। চেষ্টা করবো একসঙ্গে কাজ করার। এভাবে দেশকে ভাগ করবেন না।

রামের নাম বদনাম করবেন না। এজেন্সি ব্যবহার করে ভোট পাওয়া যাবে না। আমি শুধু ভোটের আগে বলবো, সব বিরোধী রাজনৈতিক দল ঐক্যবদ্ধ হয়ে যান, একের বিরুদ্ধে এক লড়াই করুন। যে যেখানে শক্তিশালী, সে সেখানে লড়াই করুন। আমাদের কোনো আপত্তি নেই।’

সূত্র: হিন্দুস্তান টাইমস

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ