কুড়িগ্রামে জুয়া খেলার সরঞ্জামসহ গ্রেফতার ১৭

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে পৃথক দুটি অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধারসহ ১৭ জনকে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। জেলা পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের বৈদ্দের বাজার এলাকার মোঃ এনামুল হক (৫৪), বানেশ্বর নীলকন্ঠ গ্রামের মোঃ আপন আলী (৩৮), বৈদ্যের বাজারের নারায়ণ চন্দ্র রায় (৪৫), কাঞ্চিপাড়া গ্রামের মোঃ বাবু মিয়া (৩৬) ও ছাত্রজিৎ গ্রামের স্বদেশ চন্দ্র রায় (৫০)কে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার করা হয়।

অপরদিকে একই রাতে ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের বটতলা ক্লাব সংলগ্ন এলাকা থেকে ছোট খাটামারি ক্লাব গ্রামের মোঃ মজিবুর রহমান (৫০), ছোট খাটামারী বসুনটারী গ্রামের মোঃ আমিনুল ইসলাম (৩৫), মোঃ রুহুল (৩৫), ছোট-খাটমারি বসুনটারী গ্রামের আফজাল হোসেন (৩২), ছটো খাটামারী গ্রামের মোঃ হাফিজুর রহমান (৪০), ছোট খাটামারী বসুনটারী গ্রামের মোঃ বেলাল হোসেন (২৫), মোঃ সাগর (৩৫), মোঃ আলাল মিয়া (৩০), মোঃ নুরুনবী (৩০), আইকুমারীভাতি গ্রামের মোঃ তরিকুল ইসলাম (৫০), ছোটখাটামারী গ্রামের মোঃ আয়নাল (৪০) ও বড় খাটামারী গ্রামের আলম মিয়া (৪০)কে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ গ্রেফতার করে ভূরুঙ্গামারী থানা পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, কুড়িগ্রামে আমরা প্রায় প্রতিদিনই প্রত্যন্ত অঞ্চলে জুয়ারুদের গ্রেফতার করছি। নানাভাবে মানুষকে সচেতন করছি। কুড়িগ্রাম জেলায় জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ