সৈয়দপুর-চিলাহাটি রুটে বাস সার্ভিস চালু

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর বাণিজ্যিক শহর সৈয়দপুর হতে নীলফামারী, ডোমার, ডিমলা ও চিলাহাটি রুটে গেটলক বাস সার্ভিস চালু করা হয়েছে। সোমবার (৮ মে) শহরের স্মৃতি অম্লান চত্বরের সামনে মাইক্রোবাস স্ট্যান্ড থেকে ওই সার্ভিসের উদ্বোধন করেন নীলফামারী পৌরসভা মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি দেওয়ান কামাল আহমেদ।
নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতি ও নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে এই রুটে প্রতিদিন ১২টি বাস চলাচল করবে। সকাল ৮টা থেকে শুরু হয়ে প্রতি ৩০ মিনিট পর পর সৈয়দপুর হতে ছেড়ে যাবে বাসগুলো। উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোখছেদুল মোমিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি মো. শাহনেওয়াজ হোসেন শানু, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার একে এম রাশেদুজ্জামান প্রমুখ।
নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি শাহনেওয়াজ শানু জানান, যাত্রীদের দীর্ঘদিনের আশা ছিল সৈয়দপুর-চিলাহাটি রুটে বাস সার্ভিস চালুর। তাদের এই চাহিদা পূরণে রিজিওনাল ট্রান্সপোর্ট কমিটি (আরটিসি)র সিদ্ধান্তে আমরা এই সার্ভিস চালু করেছি। বাসটি সৈয়দপুর থেকে নীলফামারী হয়ে ডোমার, ডিমলা ও চিলাহাটি পর্যন্ত যাতায়াত করবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ