নিজ জেলায় বঙ্গবন্ধু চত্বরের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন রাষ্ট্রপতি

পাবনা প্রতিনিধিঃ পাবনা জেলা পরিষদে বঙ্গবন্ধু চত্বরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। এ সময় তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তিনি শহরের আরিফপুরে কেন্দ্রীয় গোরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন।

সোমবার (১৫ মে) দুপুরে চারদিনের রাষ্ট্রীয় সফরে পাবনায় পৌঁছান দেশের ২২তম রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তিনি সার্কিট হাউসে উপস্থিত হলে গার্ড অব অনার দেওয়া হয়।

সার্কিট হাউসে রাষ্ট্রপতিকে স্বাগত জানান ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকুসহ প্রশাসনের কর্মকর্তা ও দলের শীর্ষ নেতারা। এ সময় এমপি গোলাম ফারুক প্রিন্স, রাষ্ট্রপতির নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পুলিশ সুপার আকবর আলী মুনসী, রাষ্ট্রপতির বাল্যবন্ধু স্কয়ার গ্রুপের চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী, নাগরিক সংবর্ধনা কমিটির সদস্য সচিব ও রাষ্ট্রপতির বাল্যবন্ধু অধ্যাপক শিবজিত নাগ, জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সফরের দ্বিতীয় দিন মঙ্গলবার (১৬ মে) রাষ্ট্রপতি সকালে পাবনা প্রেস ক্লাবে মতবিনিময় এবং বিকেলে পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনায় অংশ নেবেন। পরের দিন ১৭ মে সকালে পাবনা ডায়াবেটিক সমিতি পরিদর্শন ও শহরের বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু বিনোদন পার্ক পরিদর্শন করবেন। এরপর সার্কিট হাউসে রাতযাপন করে ১৮ মে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের আহ্বায়ক অঞ্জন চৌধুরী বলেন, আমাদের রাষ্ট্রপতি আমাদের গৌরব। তার সম্মান রক্ষার্থে আমরা যা যা করণীয় তাই করব। অ্যাডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনা স্মরণকালের বৃহত্তম নাগরিক সংবর্ধনা এবং এটি হবে নির্দলীয়। সর্বস্তরের মানুষ এতে অংশগ্রহণ করবেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ