ভৈরবে ২৬,৭০০ পিস ইয়াবা সহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব

বগুড়া নিউজ ২৪ঃ ২৬ হাজার ৭শত পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের সদস্যরা।
ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্পনগরীর মেসার্স আপন মেজর ফ্লাওয়ার মিলের সামনে থেকে বিপুল পরিমাণ ইয়াবার চালনটি আটক করেন। এসময় মাদক পাচারে জড়িত একটি মিনি ট্রাক জব্দ ও দুই মাদক কারবারিকে আটক করা হয়।
আটককৃতরা হলো-কক্সবাজার জেলার চকরিয়া থানার বুড়িপুকুর গ্রামের নুরুল আফসারের ছেলে আবু সাইদ আকিব (২৬) ও বান্দরবান জেলার লামা উপজেলার হারগাজা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোঃ হেফাজ উদ্দিন(২২)।
আজ শুক্রবার বেলা ১১টার দিকে ভৈরব র‍্যাব ক্যাম্পে প্রেস কনফারেন্সের মাধ্যমে সাংবাদিক এতথ্য নিশ্চিত করেন কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী।
তিনি বলেন, অভিনব কায়দায় মিনি-ট্রাকের বডির নিচে চেসিসের ভিতরে রক্ষিত ২৬,৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬০ গ্রাম ভাঙ্গা ইয়বা ট্যাবলেট পাচারের গোপন সংবাদ পেয়ে দুই মাদক কারবারিসহ ওই মাদক গুলো ও নগদ দুই হাজার টাকা জব্দ করে র‍্যাব। আটককৃত মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করতেন বলে র‍্যাবের কাছে স্বীকার করেছেন। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা করা হয়েছে বলে জানান তিনি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ