শাহিদ কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রাশমিকা

বগুড়া নিউজ ২৪ঃ বেশ জোর গতিতেই বলিউডে এগিয়ে যাচ্ছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। বলিউডে তার অভিষেক হয়েছে ‘গুডবাই’ সিনেমা দিয়ে। এতে অমিতাভ বচ্চনের সঙ্গে এক ফ্রেমে দেখা গেছে তাকে। এই সিনেমাটি বক্স অফিসে তেমন ভাবে সাফল্য না পেলেও প্রশংসিত হয়েছে রাশ্মিকার কাজ।
এরপরেই মুক্তি পেয়েছে তার অভিনীত আরেকটি সিনেমা ‘মিশন মজনু’। এতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা গেছে তাকে। এরপর রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিমাল’-এ দেখা যাবে তাকে। এখন কাজ চলছে সিনেমাটির। তবে তার আগেই পরের সিনেমা প্রায় চূড়ান্ত হয়ে গেছে অভিনেত্রীর।

জানা গেছে, এরপর বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘পুষ্পা’র নায়িকা।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানানো হয়, শাহিদ কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘ভুল ভুলাইয়া টু’ খ্যাত পরিচালক অনীশ বাজমি। শোনা যাচ্ছে, ওই সিনেমাটে শাহিদের বিপরীতে রাশমিকাকেই চূড়ান্ত করেছেন নির্মাতারা।

সিনেমাটির প্রযোজনার দায়িত্বে থাকছেন একতা কাপুর। শোনা যাচ্ছেন, এই সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যেতে পারে শাহিদকে। যদিও এখন পর্যন্ত চূড়ান্তভাবে কোনো ঘোষণা করা হয়নি নির্মাতাদের পক্ষ থেকে। তবে দেশজোড়া জনপ্রিয়তার কথা মাথায় রেখে রাশমিকাকেই পেতে মুখিয়ে রয়েছেন নির্মাতারা।

শুধু বলিউডে নয়, পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও চুটিয়ে কাজ করছেন রাশমিকা। ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সাফল্যের পর ‘পুষ্পা: দ্য রুল’-এ দক্ষিণী তারকা আল্লু অর্জুনের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। আগামী বছর মুক্তি পেতে চলেছে সুকুমার পরিচালিত এই সিনেমাটি।

সূত্র:আনন্দবাজার

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ