কক্সবাজারে ২০ হাজার ইয়াবসহ এসআই ও তার স্ত্রী আটক

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারে ২০ হাজার ইয়াবাসহ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক এসআই ও তার স্ত্রীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার রাত সোয়া ১০টায় কক্সবাজার শহরের কলাতলী চৌরাস্তা এলাকায় একটি বাসের কাউন্টারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন— কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত ১৬ এপিবিএনের এসআই রেজাউল করিম (৪৭) ও তার স্ত্রী মলিনা পাশা (৪৩)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ আঞ্চলিক কার্যালয়ের এসআই তুন্তু মনি চাকমা এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জিজ্ঞাসাবাদে রেজাউল ও তার স্ত্রী জানিয়েছেন— ঢাকার মিরপুর-৬ নম্বর সেকশনের একটি ঠিকানায় ইয়াবাগুলো নিয়ে যাওয়ার কথা ছিল তাদের। এর আগেও একটি চালান তারা নিয়ে গিয়েছিলেন, এটি তাদের দ্বিতীয় চালান।

খোঁজ নিয়ে জানা গেছে, রেজাউল করিম সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের সমেশপুর মণ্ডলবাড়ি এলাকার বাসিন্দা। তিনি টেকনাফের হ্নীলা ইউনিয়নের আলিখালী রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত এপিবিএন ক্যাম্পে এসআই পদে কর্মরত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ অঞ্চলের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল জানান, গ্রিনলাইন পরিবহণের রাত ১০টার বাসে ইয়াবার একটি চালান ঢাকায় যাওয়ার তথ্য ছিল। সেই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে রেজাউলের স্ত্রীর ব্যাগ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনিব্যবস্থা প্রক্রিয়াধীন।

তবে এ বিষয়ে এপিবিএনের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ