কঠোর কর্মসূচির হুমকি ১২ দলীয় জোটের

বগুড়া নিউজ ২৪ঃ ১২ দলীয় জোটের শীর্ষ নেতা ও কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম সরকারের উদ্দেশে বলেছেন, কোনো বন্ধুরাষ্ট্রের সঙ্গে বৈরিতা বা শত্রুতা তৈরি করবেন না। আপনারা এ দেশের মালিক নন। কারণ আপনারা ভোটারবিহীন সরকার। দেশের ১৮ কোটি মানুষ দেশের মালিক। নিজেরা নিরাপদ থাকার জন্য ক্ষমতা ত্যাগ করে দেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করুন। আমরা আন্দোলনে ছিলাম, আছি ও থাকব।

এ সময় তিনি বলেন, অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। না হয় সামনে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

শনিবার (২০ মে) দুপুরে রাজধানীর বিজয়নগরে বিক্ষোভ মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বলেন, আমাদের দাবি একটাই- অবিলম্বে এই সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে হবে। বিদ্যুৎ ও গ্যাসের দাম কমাতে হবে। বর্তমানে মানুষের জীবন সস্তা। দ্রব্যমূল্য অনেক বেশি।

সভায় উপস্থিত ছিলেন, জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, জাতীয় পার্টির (জাফর) মহাসচিব আহসান হাবিব লিংকন, বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) চেয়ারম্যান ক্বারী মুহাম্মদ আবু তাহেরসহ ১২ দলীয় জোটের শীর্ষ নেতারা।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর মুক্তি এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে এই বিক্ষোভ মিছিল বের করে জোটটি। এ সময় নেতাকর্মীরা রাজধানীর বিজয়নগর থেকে শুরু করে পল্টন মোড়ে গিয়ে শেষ করে মিছিলটি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ