বগুড়ায় জনসমাবেশ সফল করার লক্ষ্যে ১৫ ও ১৬ ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা

ষ্টাফ রিপোর্টারঃ আগামী ২৬ মে বগুড়ায় বিএনপির জনসমাবেশ এবং ৩০ মে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করার লক্ষ্যে পৌরসভার ১৫ ও ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে প্রস্তুতি সভা করা হয়েছে। সোমবার (২২ মে) বিকেলে শহরের নিশিন্দারা ফকির উদ্দিন স্কুল এ্যান্ড কলেজের হলরুমে এ সভার আয়োজন করা হয়। ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি হারুনুর রশিদ সাজুর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বগুড়া শহর বিএনপির সভাপতি এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের সময় ফুরিয়ে এসেছে। মানুষ রাজপথে নেমেছে। এবার আর স্বৈরাচারী সরকারের রেহাই নেই। দেশবাসী আর এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। যে কোনো মুহূর্তে গণঅভ্যুত্থানের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটানো হবে। সুতরাং এখন নীরব থাকলে হবে না। নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন চালিয়ে যেতে হবে। তিনি কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি আগামী ২৬ মে বগুড়া জেলা বিএনপির জনসমাবেশ সফল ও চলমান আন্দোলনকে বেগবান করতে নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

১৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন এর পরিচালনায় প্রস্তুতি সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন শহর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক এস.এম মোর্শেদ মিটন ও সোলায়মান আলী। এছাড়াও সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শহর বিএনপির দপ্তর সম্পাদক আসিফ আশরাফ, কোষাধক্ষ্য সম্পাদক এ্যাড. আব্দুল্লাহেল বাকি লিপন, প্রকাশনা সম্পাদক আফজাল শেখ নাহিদ, সহ-সাধারণ সম্পাদক কোরবান আলী বাপ্পী, ক্রীড়া বিষয়ক সম্পাদক আরিফুর রহমান দীপন, তাইজুল ইসলাম মুন্না, খোরশেদ আলম, ১৫ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল মান্নান, ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক এনাম, আকতার হোসেন নয়ন, মাহফুজার রহমান মুকু, আব্দুর রশীদ, আবু সাঈদ, আব্দুর রহিম বাবু, হাফিজুর রহমান হ্যাপি, শহিদুল ইসলাম, ফিরোজ আহমেদ, শাহিন তালুকদার মনা, মুকুল, সামিউল, মুক্তার প্রমূখ। এসময় ওয়ার্ড বিএনপি অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ