টলিউডের নামকরা প্রযোজক গ্রেফতার

বগুড়া নিউজ ২৪ঃ বলিউডের পর এবার টলিউড। ২০ লাখ টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার হলেন প্রযোজক পীযূষ সাহা। তার বিরুদ্ধে আর্থিক জালিয়াতির অভিযোগ। ২০১৭ সালে পরিচালকের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্রে ভর্তি হয়েছিলেন রামপুরহাটের একজন যুবক অক্ষয় গুপ্ত। আর অভিনয় শিখতে গিয়েই বিপাকে পড়েছেন তিনি। ২০১৯ সাল থেকে তাকে কাজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে আসছেন পরিচালক। এমনকি তার থেকে ২০ লাখ টাকা নিয়েছেন পরিচালক।

একপ্রকার বাধ্য হয়েই ২০২২ সালে নভেম্বরে পরিচালকের বিরুদ্ধে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন অক্ষয় গুপ্ত। আর এই ঘটনার ছয় মাস পরে পিযূষকে গ্রেফতার করে যাদবপুর থানার পুলিশ।

প্রসঙ্গত, অঙ্কুশের প্রথম ছবি ‘কেল্লাফতে’র প্রযোজক ছিলেন পীযূষ। এ ছাড়াও মিঠুন, জিৎ ও সোহমকে নিয়েও ছবি বানিয়েছেন তিনি। তাই টলিউডে পরিচিত নাম ভেবেই ভর্তি হয়েছিলেন অক্ষয়। প্রথমে তাকে বলা হয়েছিল, ছবি তৈরির জন্য তার বাজেট এক কোটি টাকা।

যার মধ্যে ৫০ লাখ টাকা অক্ষয়কে দিতে হবে। অংশীদারি ব্যবসার নিয়মে সুযোগে দেওয়ার কথা ছিল। লাভের কিছু অংশ রেখে বাকিটা পরিচালক নিতেন। এরপর তিনি তাকে ২০ লাখ টাকা দিতে বলেন। সেই টাকা দেওয়ার পরেও কোনো ছবি তৈরি করার নাম নেই পীযূষের।

অক্ষয় আরও জানান, এরপরে একাধিকবার তার কাছে টাকা চেয়ে পাননি তিনি। মায়ের ক্যানসার আক্রান্ত হওয়ার কথা জেনেও টাকা দেয়নি। আপাতত এখন পুলিশি হেফাজতে পীযূষ। জামিনের আবেদন করেছিলেন কিন্তু তা খারিজ হয়ে গেছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ