বগুড়ার গোকুল ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষনা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সদর উপজেলার ৮নং গোকুল ইউনিয়ন পরিষদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ২০২৩-২০২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।
বুধবার (৩১মে) দুপুরে ৮নং গোকুল ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে ইউপি সচিব আলমগীর শেখ এর সঞ্চালনায় উন্মুক্ত বাজেট সভায় সভাপতিত্ব করেন গোকুল ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া।

এছাড়াও বাজেট সভায় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান আতিকুর রহমান, শাফি আলম শামিম, শাহানারা বেগম, ইউপি সদস্য প্রভাষক নুর আলম মিলন, মোফাজ্জল হোসেন জাদু, রেজাউল করিম টুলু, আবু রাশেদ আমিনুর, আব্দুল কাফি মন্ডল, ফাইনুর ইসলাম, বজলুর রহমান, মিনি বেগম, রিনা বেগম, উদ্যোক্তা রাজু আহম্মেদ, হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর নাছিম। বাজেট অধিবেশনে আরও উপস্থিত ছিলেন দফাদর, গ্রাম পুলিশ, শিক্ষক, ইমাম-মোয়াজ্জেম, কাজী, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবি ও সমাজিক সংগঠনের নেতৃবৃন্দ। যোগাযোগ ব্যাবস্থাকে অগ্রাধিকার দিয়ে এই উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া। এই বাজেটে আয় ধরা হয়েছে ১ কোটি ৮৮ লক্ষ ৪২ হাজার ১২৭ টাকা। ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৮৭ লক্ষ ৭৯ হাজার ৯৮২ টাকা। এছাড়াও উদ্বৃত থাকবে ৬২ হাজার ১৪৫ টাকা। রাজস্ব খাত থেকেআয় ধরা হয়েছে ২৪ লক্ষ ১৩হাজার ২৩৭টাকা এবং প্রাপ্তি উন্নয়ন থেকে আয় ধরা হয়েছে ১ কোটি ৪৯ লক্ষ ৫ হাজার ৫৫২টাকা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ