ফুয়াদ কাজী হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান আটক

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে সেচ্ছাসেবক লীগনেতা ফুয়াদ কাজী হত্যা মামলায় জড়িত সন্দেহে সিদ্ধকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারকে আটক করেছে নলছিটি থানা পুলিশ।

জানা গেছঃ নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী জিয়াউল ইসলাম ফুয়াদ কাজী (৪০) কে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসা বাদের জন্য তাকে আটক করেছে পুলিশ।

২৯ মার্চ শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে সিদ্ধকাঠি ইউনিয়নের নিজ বাড়ি থেকে জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সার্কেল মোঃ মুহিতুল ইসলাম’র নেতৃত্বে পুলিশের একটি দল তাকে আটক করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান ফুয়াদ কাজী হত্যার সাথে সম্পৃক্ত থাকার প্রাথমিক প্রমাণ পাওয়ায় তাকে আটক করা হয়েছে।

৩০ মার্চ শনিবার সকালে ইউপি চেয়ারম্যানকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানার অফিসার ইনচার্জ মো.মুরাদ আলী।

উল্লেখ্য গত ৭ জানুয়ারি রবিবার রাতে সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামের মসজিদ বাড়ির সামনে আওয়ামী লীগের বিজয় মিছিল শেষে বাড়ি ফেরার পথে ফুয়াদ কাজীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার ঘটনায় ঘটনায় ৮ জানুয়ারি রাতে ফুয়াদ কাজীর বড় ভাই ফয়সাল কাজী অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

অফিসার ইনচার্জ মো.মুরাদ আলী বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফুয়াদ কাজী হত্যা মামলায় এর আগে ইউপি সদস্য রফিকুল ইসলাম হাওলাদারসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় হত্যার সঙ্গে জড়িত সন্দেহে সিদ্ধকাঠি ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারকেও আটক করা হয়েছে। তাকে আদালতে প্রেরন করা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ