কোটা বাতিল নাহলে পরিণতি খারাপের দিকে যাবে: রিজভী

বগুড়া নিউজ ২৪: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারি চাকরিতে কোটা নিয়ে সরকার এবং আদালতের ইচ্ছা এক হয় কীভাবে। কোটা করে নিজেদের লোক ঢুকাতেই আদালতের মাধ্যমে রায় করিয়েছে সরকার। তা মেনে নেয়া যাবে না। অবিলম্বে সাধারণ ছাত্রদের কোটা বাতিলের দাবি মেনে নিন। নাহলে পরিণতি খারাপের দিকে যাবে।

সোমবার (৮ জুলাই) দুপুরে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, প্রধানমন্ত্রীর মাস্টার প্ল্যানে কারাগারে নির্যাতন করায় খালেদা জিয়া অসুস্থ হয়ে হাসপাতালে। সুস্থ মানুষকে ফরমায়েশি মামলা দিয়ে কারাগারে আটকে রেখে অসুস্থ বানানো হয়েছে। বেগম জিয়া যেন দুনিয়া ছাড়েন, তাই চাচ্ছে সরকার।

সরকার অন্য রাষ্ট্রের অধীনে নতজানু ও দাসে পরিণত হয়েছে মন্তব্য করে তিনি আরও বলেন, সরকার প্রতিবেশীদের সঙ্গে এমন সম্পর্ক রাখতে চায় যেন স্বামী-স্ত্রীর সম্পর্ক। দেশ নিজের পায়ে দাঁড়াক, আওয়ামী সরকার তা কখনোই চায়নি। তারা ক্ষমতায় এসে প্রতিশোধের নীলনকশা বাস্তবায়ন করছে। তারা নিজেদের লোকদের পকেট ভারী করার কাজ করছে। গোটা দেশ রাষ্ট্রীয় স্বাধীনতা হারাতে বসেছে বলে অভিযোগ করেন বিএনপির এই নেতা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১