আমতলীর ধানক্ষেতে মিলল লাশ

বগুড়া নিউজ ডেস্কঃ বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের পশ্চিম কলাগাছিয়া গ্রামের ধানক্ষেত থেকে ইব্রাহীম হাওলাদার (৫৫) এর মরদেহ উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ। ধারণা করা হচ্ছে, তাঁকে কেউ হত্যা করে ধানক্ষেতে ফেলে রেখেছে।

পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম কলাগাছিয়া গ্রামের মৌজে আলী হাওলাদারের পুত্র ইব্রাহীম হাওলাদার প্রতিদিনের ন্যায় রবিবার বেলা ৩টার দিকে বাড়ির পাশ্ববর্তী গোজখালী বাজারে যায়। সেখানে রাত সাড়ে ৭টা পর্যন্ত অবস্থান করে পুনরায় বাড়ি উদ্দেশে যাওয়ার জন্য বাজার ত্যাগ করেন। রাতে বাড়িতে না ফেরায় ইব্রাহীমের ব্যবহৃত মোবাইল ফোনে বারবার ফোন দিলেও ফোন বন্ধ পাওয়া যায় বলে স্ত্রী রেহেনা জানান।

সোমবার সকাল ১০টার দিকে স্থানীয়রা ধানক্ষেতের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে পরিবার ও পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় ইব্রাহীমের মরদেহের মাথার তালু ও পায়ে রক্তক্ষরণ দেখতে পায় এলাকাবাসী ও পুলিশ। ধারণা করা হচ্ছে, কেউ ইব্রাহীমকে হত্যা করে লাশ ধানক্ষেতের মধ্যে ফেলে রেখে গেছে।

এএসপি (আমতলী-তালতলী সার্কেল) সৈয়দ রবিউল ইসলাম ও পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্ত্রী রেহেনা জানান, রবিবার বিকেলে বাড়ি থেকে গোজখালী বাজারে গিয়ে রাতে আর বাড়িতে ফিরে আসেনি। তার ব্যবহৃত মোবাইল ফোনে বারবার কল দিলেও তা বন্ধ পাওয়া গেছে। আমতলী থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০