ছাত্রী অপহরণে যুবক গ্রেপ্তার

বগুড়া নিউজ ডেস্কঃ নাটোরের বাগাতিপাড়ায় অপহরণের প্রায় দুই মাস পর উদ্ধার হয়েছে নবম শ্রেণির এক ছাত্রী। সোমবার সকালে পুলিশ রাজশাহী জেলার পুঠিয়া বানেশ্বর এলাকা থেকে তাকে উদ্ধার করে। এ ঘটনায় অভিযুক্ত জিয়ারুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাজ্জাদ জানান, বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে ৭ সেপ্টেম্বর নিখোঁজ হয় এক স্কুলছাত্রী। অপহরণের অভিযোগ এনে মামলা করেন স্কুলছাত্রীর বাবা। আসামি করা হয় উপজেলার কালিকাপুর দিয়ার পাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে জিয়ারুল ইসলামসহ চারজনকে। জিয়ারুল স্থানীয় বাঁশবাড়িয়া ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। প্রায় দুই মাস পর সোমবার সকালে ছাত্রীকে পুলিশ উদ্ধার করে।

সূত্র জানায়, আসামি জিয়ারুল ইসলামের এক আত্মীয়ের বাড়ি থেকে ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এসময় সেখান থেকে গ্রেপ্তার করা হয় জিয়ারুলকে। পরে আদালতে ২২ ধারায় জবানবন্দী রেকর্ড করে ছাত্রীকে তার বাবা-মা’র হেফাজতে দেওয়া হয়েছে। আসামি জিয়ারুলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রেমঘটিত কারণে পালিয়ে গিয়ে তারা বিয়ে করেছে বলে দাবি জানালেও সংশ্লিষ্ট কাগজপত্র দেখাতে পারেনি।

বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন বলেন, ‘ ছাত্রীকে বয়স নির্ধারনের জন্য আদালতের মাধ্যমে রাজশাহী মেডিকেলে নেওয়া হবে। এছাড়া তাকে ধর্ষণ করা হয়েছে কিনা তাও পরীক্ষা করা হবে।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০