৬০ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বগুড়া নিউজ ডেস্কঃ মাদক ইয়াবা ব্যবসার জন্য ভিন্ন ভিন্ন নতুন রুট ব্যবহার করছে ব্যবসায়ীরা। সম্প্রতি একটি পাচারকারী চক্র মিয়ানমার থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারের রুট ব্যবহার না করে লঞ্চ যোগে বরিশাল হয়ে সদরঘাটে পৌঁছায়।

সম্প্রতি উত্তরা পূর্ব থানার পলওয়েল কারনেশন শপিং সেন্টারের সামনে অভিযান পরিচালনা করে ইয়াবা ব্যবসার সাথে জড়িত মো. হাবিবুল্লা (৪৫), মো. কাশেম (২৩) ও মো. আব্দুর রাজ্জাক (২২) কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধতথ্য (ডিবি) পূর্ব বিভাগ।

আইন-শৃঙ্খলা বাহিনীর চোখে ধুলো দিতে পাচারকারীরা অপরাধ করার জন্য এক এক সময় এক এক রকম পদ্ধতি অবলম্বন করে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি) এবার এমন একটি চক্রকে গ্রেফতার করেছে যারা মাদক বহনে সম্পূর্ন নতুন রুট ব্যবহার করেছে।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি’র গাড়ি চুরি/ছিনতাই প্রতিরোধ ও উদ্ধার টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শিকদার মো. হাসান ইমাম বলেন, মাদক ব্যবসার এই চক্রটি এবার মিয়ানমার থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজার হয়ে না এসে তারা প্রথমে যায় বরিশালের গলাচিঁপায়। সেখান থেকে লঞ্চ যোগে সদরঘাটে আসে। তারপর এই ইয়াবা পৌঁছে দেওয়ার কথা ছিলো টঙ্গীতে। তাদের এই মিশন প্রায় সফলও হয়েছিল কিন্তু উত্তরা পলওয়েল কারনেশন শপিং সেন্টারের সামনে তারা ডিবি পুলিশের হাতে ধরা পড়েন।

গ্রেপ্তারদেরসহ পলাতকদের অভিযুক্ত করে ডিএমপির উত্তরা পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো. ফরমান আলী।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০