কেরানীগঞ্জে একটি প্লাস্টিক কারখানায় আগুন,দগ্ধ অসংখ্য

বগুড়া নিউজ ঃ দক্ষিণ কেরানীগঞ্জে একটি প্লাস্টিক কারখানায় আগুন লেগে  অনেক শ্রমিক দগ্ধ । এ ঘটনায় চিকিৎসার জন্য ঢামেকে আসছে ২৮জন।
এরা সকলেই চিকিৎসাধীন রয়েছে। আহতরা সকলেই ঐ কারখানার শ্রমিক বলে জানাগেছে।

আহতরা হচ্ছেন, লাল মিয়া, মেহেদী, দূর্জয়, সুজন, ওমর ফারুক, এহসান, রিয়াজ, জাকির, সোহাগ, মফিজুল, মোস্তাকিম, সালাউদ্দিন, আলম,সজল,ফিরোজ,আসলাম,ইমরান,দিদারুল, জিসান,রাজ্জাক,সোহান, ফয়সাল, বাবুল, জাহাঙ্গীর, বশির,খালেদ,শাখাওয়াত, আবু সাইদ, সহ ২৮ জন।  এদের বয়স ২০ থেকে ৩৮ এর মধ্যে।

বার্ণ ইউনিটের আবাসিক চিকিৎসক ডাঃ পার্থ শঙ্কর পাল বলেন,  আহত সকলকেই চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা সকলেই কম বেশী দগ্ধ হয়েছে। আমাদের সকল স্টাফ দের সংবাদ দেয়া হয়েছে, উর্ধতন চিকিৎসকদেরকেও জানানো হয়েছে, তারাও সকলে চলে আসছেন। আহতদের মধ্যে আশংকা জনক কতজন হতে পারে, এ বিষয় জানতে চাইলে তিনি বলেন, এখনতো তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। এ বিষয়টি একটু পরে বলা যাবে।
এদিকে ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ীর ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, আহতদের বার্ণ ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্বজনরা জানিয়েছেন আরও অনেক আহত রয়েছে। তাই আমরা ঢামেকে থাকা বেসরকারি এম্বুলেন্স ১৫/২০ টি কেরানীগঞ্জের উদ্দেশ্যে পাঠিয়ে দিয়েছি।
ক্যাজুয়ালটি বিভাগের আবাসিক চিকিৎসক ডাঃ মোঃ  আলাউদ্দিন বলেন, আমরা সকল স্টাফদের ছুটি বাতিল করে রোগীদের সেবার জন্য উপস্থিত থাকার জন্য বলেছি। আমরা সকলেই প্রস্তুত রয়েছি তাদের সেবার জন্য।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১