আয়েন কে হত্যার হুমকির প্রতিবাদে বগুড়ায় ছাত্র ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ

ষ্টাফ রিপোর্টারঃ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সহ-সভাপতি আয়েন উদ্দিন কে হত্যার হুমকির প্রতিবাদে সমাবেশ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের উদ্যেগে এই কর্মসূচি পালন করা হয়। সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলার সভাপতি মোঃনাদিম মাহমুদের সভাপতিত্বে ও জেলা সংসদের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলার ছাত্রনেতা বিপুল পাল,শহিদুল ইসলাম, সোহানুর রহমান,ছাব্বির আহম্মেদ।

সামাবেশে সাংহতি জানিয়ে বক্তব্য রাখেন, সিপিবি জেলার সভাপতি জিন্নাতুল ইসলাম, বগুড়া জেলা কৃষক সমিতির সভাপতি সন্তোষ কুমার পাল,জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহনিয়াজ কবির খান পাপ্পু,বগুড়া সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ রবিন,সিপিবি নেতা লিয়াকত আলী কাক্কু প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, গত ১৭/১২/২০১৯ রাত আনুমানিক ৮ঃ৩০ মিনিটে সারিয়াকান্দি উপজেলার গরুমারা ব্রীজে কয়েকজন দুষ্কৃতিকারী মোটর সাইকেল যোগে এসে আয়েন উদ্দিন এর সিএনজি আটকিয়ে তাকে গালাগালি এবং হত্যার হুমকি দেয়। বক্তারা দ্রুত হত্যার হুমকি দাতাদের চিহ্নিত করে বিচারের দাবি জানান এবং ছাত্রনেতা আয়েন উদ্দিন এর জীবনের নিরাপত্তা জোর দারের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১