এলাকায় গেলে মানুষ গালি দেয়: অর্থমন্ত্রী

বগুড়া নিউজ ২৪ঃ  দেশের সড়ক যোগাযোগ ব্যবস্থা নিয়ে ক্ষোভ জানিয়ে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেন, রাস্তার অবস্থা এতো খারাপ যে এলাকায় গেলে মানুষ গাল দেয়, গাড়ির গ্লাস নামাতে পারি না। প্রধানমন্ত্রী হাজার বার বলার পরেও সড়কের কাজ ঠিক হয় না।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাজধানীর শেরেবাংলা নগরস্থ এনইসি মিলনায়তনে সড়ক ও জনপথ অধিদফতরে আয়োজিত ‘মহাসড়কের লাইফ টাইম চ্যলেঞ্জ ও করণীয়’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

মন্ত্রী বলেন, প্রতি বছর সড়কের জন্য ২৫/৩০ হাজার কোটি টাকা বাজেটে দিচ্ছি। এর পরেও সড়ক ভালো হয় না। এত রাস্তার প্রকল্প নেয়া হচ্ছে কেন? সেই সাথে সড়ক সচিবকে প্রজেক্ট বন্ধের হুমকিও দিয়েছেন।

তিনি বলেন, রাস্তার অবস্থা এতো খারাপ যে এলাকায় গেলে মানুষ গাল দেয়, গাড়ির গ্লাস নামাতে পারি না। প্রধানমন্ত্রী হাজার বার বলার পরেও সড়কের কাজ ঠিক হয় না। প্রতি বছর সড়কের জন্য ২৫/৩০ হাজার কোটি টাকা বাজেটে দিচ্ছি। এর পরেও সড়ক ভালো হয় না। এত রাস্তার প্রকল্প নেয়া হচ্ছে কেন?

সড়ক সচিবের উদ্দেশে অর্থমন্ত্রী বলেন, ‘মনের আনন্দে প্রজেক্ট নিয়ে আসেন! সব বন্ধ করে দেবো।’ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১