জনগণকে উন্নয়ন কর্মকাণ্ডে সম্পৃক্ত করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী

বগুড়া নিউজ বিডিঃ স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম জনগণকে সম্পৃক্ত করে উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করার নির্দেশনা দিয়েছেন। আজ রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ‘কেন্দ্রীয় সম্মেলন-২০১৯’ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশনা প্রদান করেন।

মন্ত্রী বলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষে জনগণের জন্য কাজ করার সুযোগ অনেক বেশি। জনগণকে সেবা প্রদানের পাশাপাশি উদ্ভাবনী চিন্তাভাবনা প্রয়োগ করে সরকারের রাজস্ব আয় বাড়াতে সহযোগিতা করতে হবে। তিনি বলেন, ইউনিয়ন পরিষদের মাধ্যমে গ্রাম আদালত সক্রিয় করে নিরপেক্ষভাবে বিচার-আচার পরিচালনা করতে হবে।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির আহ্বায়ক মোঃ বেলায়েত হোসেন গাজীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক নাজমুল আহসান কলিমুল্লাহ্ এবং স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব রোকসানা কাদের।
অন্ষ্ঠুানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পক্ষ থেকে বেতন ভাতা বৃদ্ধি-সহ বিভিন্ন দাবিদাওয়া তুলে ধরা হয়। মন্ত্রী তাদের যৌক্তিক দাবিগুলো পর্যায়ক্রমে সমাধান করার আশ্বাস দেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১