আবুধাবি সাসটেইনেবিলিটি উইক অনুষ্ঠানে শেখ হাসিনা

বগুড়া নিউজ ২৪ঃ ‘আবুধাবি সাসটেনিবিলিটি উইক’ ও ‘জায়েদ সাসটেইনেবিলিটি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৩ জানুয়ারি) আবুধাবি ন্যাশনাল এক্সিবিশন সেন্টারের (এডিএনইসি) আইসিসি হলে স্থানীয় সময় বেলা ১১টায় ‘আবুধাবি সাসটেইনেবিলিটি উইক’ এবং ১২টায় ‘জায়েদ সাসটেইনেবিলিটি অ্যাওয়ার্ডস সেরিমনি’তে উপস্থিত ছিলেন শেখ হাসিনা।

সোমবার সকালে অনুষ্ঠানে অংশ নিতে তিনি আবুধাবি ন্যাশনাল এক্সিবিশন সেন্টারের আইসিসি হলে উপস্থিত হলে যুবরাজ শেখ মোহাম্মদ বিন জায়েদ বিন সুলতান আল নাহিয়ান তাকে স্বাগত জানান। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী তার হোটেলে পশ্চিম এশিয়ার দেশগুলোতে নিয়োজিত বাংলাদেশি রাষ্ট্রদূতদের সম্মেলনে যোগ দেওয়ার কথা।

‘আবুধাবি সাসটেইনেবিলিটি উইক’, ‘জায়েদ সাসটেইনেবিলিটি অ্যাওয়ার্ড সেরিমনি’সহ কয়েকটি কর্মসূচিতে অংশ নিতে তিন দিনের সরকারি সফরে রোববার (১২ জানুয়ারি) সংযুক্ত আরব আমিরাত গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৪ জানুয়ারি মঙ্গলবার পরদিন সংযুক্ত আরব আমিরাতের প্রধানমন্ত্রী শেখ মোহম্মদ বিন রশিদ আল মাকতুম, আবু ধাবির যুবরাজ শেখ মোহম্মদ বিন জায়েদ বিন সুলতান আল-নাহিয়ান এবং সংযুক্ত আরব আমিরাতের প্রতিষ্ঠাতা ও প্রথম প্রেসিডেন্টের স্ত্রী শেখ ফাতিমা বিনতে মুবারক আল কেতবির সঙ্গে সাক্ষাৎ করবেন শেখ হাসিনা।

বিকেল সাড়ে ৫টায় প্রধানমন্ত্রী আবুধাবি ন্যাশনাল এক্সিবিশন সেন্টারের একটি হলে ‘দ্য ক্রিটিক্যাল রোল অব উইমেন ইন ডেলিভারিং ক্লাইমেট অ্যাকশন’র উপর সাক্ষাৎকার অধিবেশনে যোগ দেবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন দিনের আমিরাত সফর শেষে ১৪ জানুয়ারি দেশে ফিরবেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ